সাহিত্য সংস্কৃতি

সাহিত্য সংস্কৃতি ভেটারেন্স স্পোর্টস ক্লাব ও জিস্নু মিত্র ফাউন্ডেশন এর উদ্যোগে শুরু হচ্ছে ” ফুটবল নার্সারি “

ভেটারেন্স স্পোর্টস ক্লাব ও জিস্নু মিত্র ফাউন্ডেশন এর উদ্যোগে শুরু হচ্ছে ” ফুটবল নার্সারি “

লেখক : ইন্দ্রজিৎ আইচ

ছোটদের ফুটবল ট্রেনিং এর জন্যে বিরাট সুযোগ আনছে ভেটারেন্স ক্লাব এবং জিষ্ণু মিত্র ফাউন্ডেশন। সম্প্রতি এই দুই সংস্থার একটি চুক্তি স্বাক্ষরিত হলো। সেই উপলক্ষে ভেটারেন্স ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে
জেস্নু মিত্র ফাউন্ডেশন এর সম্পাদক জগদীশ মিত্র জানান আমরা চাই আগামীদিনে এখন কার নতুন প্রজন্ম যাতে ফুটবল কে ভালোবাসে, তারা যেন আরো ভালো কোচিং পায় ও তারা যেন ভালো ক্লাবে খেলার সুযোগ পায় মূলত এই তিনটি উদ্দেশ্য নিয়ে এই ফুটবল নার্সারি চালু হচ্ছে ।এই ক্যাম্প বা কোচিং শুরু হবে এপ্রিল মাস থেকে। কোচিং হবে কালীঘাট মাঠে ও বাটার মাঠে।
(১৪ থেকে ১৬) বয়সের ছেলেরা এই ফুটবল ট্রেনিং করতে পারবে। ২৫ জন ট্রেনিং নেবে কলকাতার। সব মিলিয়ে সারা বাংলার ৬০ জন ট্রেনিং নেবে।
ভেটারেন্স স্পোর্টস ক্লাবের পক্ষে অমিত মুখোপাধ্যায় জানালেন এই ট্রেনিং দেবেন ভারতীয় ফুটবলের বিখ্যাত খেলোয়াড়রা।এই ফুটবল নার্সারি প্রশিক্ষণ হবে সম্পূর্ন বিনা মূল্যে। ভারতীয় ফুটবলের উন্নতির সার্থে আমাদের এই উদ্যোগ।
যারা ট্রেনিং দেবেন তাদের মধ্যে এইদিন ক্লাবে উপস্থিত ছিলেন ভাস্কর মুখোপাধ্যায়, বিশ্বজিৎ ভট্টাচার্য্য , সুমিত মুখোপাধ্যায়, কার্তিক শেঠ, কৃষ্ণেন্দু রায়, রণজিৎ মুখোপাধ্যায়, মিহির বোস ও শাম থাপার মতন লিজেন্ডস অফ ইন্ডিয়ান ফুটবলাররা ।এনারা সকলেই এই উদ্যোগ কে সাধুবাদ জানায়।
উপস্থিত ছিলেন ডাক্তার শান্তিরঞ্জন দাসগুপ্ত ও অশোক মুখোপাধ্যায় সহ আরো অনেক ব্যাক্তিবর্গ।

Copyright © 2022 Rupkatha Live. All Rights Reserved. Powered by : Technotrick Systems.